Header Ads

‘থ্রি ইডিয়টস’ পরিচালকের ওপরই ভর করছেন শাহরুখ

১৯৯২ সালে শাহরুখ খানের প্রথম ছবি ‘দিওয়ানা’ থেকে শুরু করে গত ২৮ বছরে কখনোই বলিউড থেকে এত দীর্ঘ ছুটি নেননি। না, দিন ফুরায়নি শাহরুখের। কথা দিয়েছেন, চলতি দশকেই তিনি ভক্তদের উপহার দেবেন তাঁর জীবনের সেরা ছবিগুলো। আর সেই উদ্দেশ্যে দীর্ঘ বিরতির পর এই বেলা ভর করলেন পরিচালক হিসেবে শতভাগ সাফল্যের অধিকারী রাজকুমার হিরানির ওপর।

১৮ বছরে মাত্র পাঁচটি সিনেমা বানিয়েছেন রাজকুমার হিরানি। ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ আর ‘সঞ্জু’। আর প্রতিটি সিনেমা বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়া ব্লকবাস্টার হিট। 

রাজকুমার ও শাহরুখ। ছবি: ইনস্টাগ্রাম।

এই পরিচালকের সঙ্গে কাজ করা তাই বলিউডের যেকোনো অভিনয়শিল্পীর জন্যই স্বপ্ন। বলিউডের খানদের ভেতর ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের পর এবার শাহরুখ খান আর এই মেধাবী পরিচালক মিলে কী উপহার দেন, তা দেখার জন্য অপেক্ষা করছে বলিউড।

শাহরুখের শেষ কয়েকটি ছবির কোনোটিই বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। ‘জিরো’ বক্স অফিস ও সমালোচক—দুই জায়গাতেই পেয়েছে রসগোল্লা। শাহরুখকে অনেক দিন ধরেই ঠিক শাহরুখের মতো করে পাওয়া যাচ্ছে না। তাই এবার ভেবেচিন্তে পা ফেলতে চান, যাতে পরিশ্রম আর প্রত্যাশার ফল মেলে। আর যাতে শাহরুখ ফিরতে পারেন চিরচেনা শাহরুখের মতোই।

No comments

Theme images by merrymoonmary. Powered by Blogger.